সেবার তালিকা:
|
সেবার নাম |
সেবা গ্রহীতা |
সেবা প্রাপ্তির সময়সীমা |
সেবাদানকারী কর্তৃপক্ষ |
০১ |
কোভিড-১৯ ভ্যাক্সিন ম্যানেজমেন্ট সিস্টেম "সুরক্ষা" তে তথ্য সংশোধন |
সকল জনগন |
সর্বোচ্চ তিন দিন |
সুরক্ষা ম্যানেজমেন্ট টিম ও জেলা কার্যালয়।(উপজেলা কার্যালয় থেকে সংশোধনের জন্য আবেদন করা যাবে ) |
০২ |
মাঠ পর্যায়ের সকল ধরনের আইসিটি সমস্যার সমাধানে সহায়তা প্রদান। |
সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান ও উপকারভোগী জনগন। |
সর্বোচ্চ দুই দিন। |
সহকারী প্রোগ্রামার( উপজেলা আইসিটি কর্মকর্তা ) |
০৩ |
আইসিটি সংশ্লিষ্ট বিভিন্ন ধরণের প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ গ্রহণ ও কর্মসূচি সম্পর্কে পরামর্শ প্রদান। |
সকল জনগন |
----- |
সংশ্লিষ্ট প্রশিক্ষন সমন্বয়কারী। |
০৪ |
বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে স্থাপিত শেখ রাসেল ডিজিটাল ল্যাব ও স্কুল অফ ফিউচার হতে সেবা গ্রহণ, অভিযোগ ও পরামর্শ সম্পর্কিত। |
সকল জনগন |
সর্বোচ্চ দুই দিন |
সংশ্লিষ্ট প্রতিষ্ঠান |
০৫ |
হালনাগাদ ওয়েবসাইটের মাধ্যমে জনসাধারণকে সরকারি তথ্য প্রাপ্তিতে সেবা প্রদান। এ সম্পর্কিত যে কোন অভিযোগ ও পরামর্শ। |
সকল জনগন |
সর্বোচ্চ দুই দিন |
সহকারী প্রোগ্রামার( উপজেলা আইসিটি কর্মকর্তা ) |
০৬ |
ই-নথি/ড-নথি বাস্তবায়ন |
অন্তর্ভুক্ত দপ্তর |
তাৎক্ষনিক/কার্যদিবস |
সহকারী প্রোগ্রামার( উপজেলা আইসিটি কর্মকর্তা ) |
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস